wwe : আন্ডারটেকারের WrestleMania ম্যাচের মাটি বিক্রি করছে WWE! – dirt from wrestlemania 36 boneyard match between the undertaker vs aj styles is being sold for $75 by wwe

0
20
Print Friendly, PDF & Email

এই সময় ডিজিটাল ডেস্ক: স্টেডিয়ামে একজন দর্শকও নেই। তবু তাঁদের দিকে তাকিয়েই হাত নাড়ছেন কুস্তিগীররা! আজব হলেও WWE-র ঐতিহাসিক WrestleMania 36 বাড়িতেই বসে দেখেছেন কমপক্ষে 20 লাখ দর্শক। আর বিভিন্ন ম্যাচের মধ্যেই সবচেয়ে বেশি আলোচিত হয়েছে দি আন্ডারটেকার (The Undertaker ) বনাম এ জে স্টাইলসের (Aj Styles) ম্যাচ। যা অন্য ম্যাচগুলির মতো ওরল্যান্ডো, ফ্লোরিডায় WWE পারফরম্যান্স সেন্টারে নয় বরং এক নির্জন এলাকায় হয়েছিল। এই ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছিল #BoneyardMatch…গোরস্থানের এই লড়াইকেই স্মৃতিতে রেখে দিতে অভিনব পরিকল্পনা WWE-র।

গোরস্থানের ম্যাচ জনপ্রিয়তার কথা মাথায় রেখেই, যে এলাকায় ম্যাচটি আয়োজিত হয়েছিল, সেখানকার মাটি বিক্রি শুরু করল WWE। সংস্থার অনলাইন WWEShop.Com-এ আপাতত বিক্রি হচ্ছে Boneyard Match (বোনইয়ার্ড ম্যাচ)-এর মাটি। এছাড়াও রয়েছে ম্যাচ সম্পর্কিত বাঁধানো একটি প্ল্যাকার্ডও। এর জন্য সব মিলিয়ে $75 (মার্কিন ডলার) অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ₹6 হাজার চাইছে WWE।

WWE-র এই সিদ্ধান্তের জোর সমালোচনা শুরু হয় নেটপাড়ায়। নেটিজেনদের অনেকেই কটাক্ষ করেন ম্যাকমন পরিবারকে।



Source link