Viral Video : সঙ্গী মেয়ে, বলিউডের আইটেম গানের তালে নাচলেন অজি ওপেনার! – david warner dances on ‘sheila ki jawani’ with daughters, shares tiktok videos

0
19
Print Friendly, PDF & Email

এই সময় ডিজিটাল ডেস্ক: বলিউডের সঙ্গে ক্রিকেট দুনিয়ার একটা আলাদা সম্পর্ক রয়েছে। আন্তর্জাতিক বা জাতীয়, সব স্তরেই বলিউডের একটা প্রভাব রয়েছেই। লকডাউনে ঘরবন্দি বিশ্বের প্রায় সব দেশেরই মানুষ। বাদ পড়েননি ক্রিকেটার, সিনে জগতের তারকারাও। এবার লকডাউনের মেয়ের সঙ্গে বলিউডের আইটেম গানের সঙ্গে নাচলেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার।

লকডাউনের জেরে পরিবারের সঙ্গে বেশি সময় কাটাতে পারছেন ক্রিকেটাররা। তাই সন্তানদের সঙ্গেও অনেকটা সময় থাকতে পারছেন। তাঁদের সঙ্গে খেলা, নাচ-গানে মেতে উঠলেন এই অজি প্লেয়ারও। বলিউডের প্রথমসারির নায়িকা ক্যাটরিনা কাইফের ডান্স নাম্বার শীলা কি জাওয়ানির গানের তালে তুমুল নাচলেন বাবা ও মেয়ে। সেই মজাদার ভিডিয়ো টিকটক ও ইন্সটাগ্রামে পোস্টও করেছেন ওয়ার্নার।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরই সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। ইন্সটাগ্রামে ওই ভিডিয়োটিতে লাইক দিয়েছে ৫,৪৪,০০০ ফলোয়ারস। কমেন্ট বক্সে এক ফলোয়ারস ডেভিডকে বলিউডের সুপারস্টারের সঙ্গে তুলনা করেছেন।



Source link