Sushant Singh Rajput Death News: ‘সুশান্তের মৃত্যুতে মাহি মুষড়ে পড়েছে!’ – ‘

0
17
Print Friendly, PDF & Email

হাইলাইটস

  • রবিবার মুম্বইয়ের বান্দ্রার বাড়ি থেকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।
  • তিনি আত্মহত্যা করেছেন উল্লেখ ময়নাতদন্তের রিপোর্টে।
  • তবে ঠিক কী কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন, তা নিয়ে নানা জল্পনা উঠে আসছে।

এই সময় ডিজিটাল ডেস্ক: ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ (M.S. Dhoni: The Untold Story) সিনেমায় মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) চরিত্রে অভিনয় করে দেশের মন জয় করে নিয়েছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাঁকে ‘রুপোলি পর্দা’র ধোনি আখ্যা দিয়েছিলেন MSD-ভক্তরা। ধোনির জনপ্রিয় হেলিকপ্টার শট থেকে হাঁটাচলা, কথা বলার ভঙ্গিমা- সব কিছুই নিখুঁত ভাবে ফুটিয়ে তুলেছিলেন সুশান্ত। সেই সুশান্তের মৃত্যুতে স্তম্ভিত প্রাক্তন ভারত অধিনায়ক ধোনি। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে এমনই জানিয়েছেন MSD-র ম্যানেজার তথা ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র প্রযোজক অরুণ পান্ডে।

‘আমরা বিশ্বাস করতে পারছি না কী ঘটে গেল। মাহিও অত্যন্ত মুষড়ে পড়েছেন। খুবই কষ্টের।’ এক সংবাদমাধ্যমকে ফোন-প্রতিক্রিয়ায় জানিয়েছেন মহেন্দ্র সিং ধোনির ম্যানেজার অরুণ। সুশান্তের অকাল-মৃত্যু নিয়ে তিনি বলেন, ‘মাত্র ৩৪ বছর বয়স ছিল। ওর সামনে আরও বড় কেরিয়ার অপেক্ষা করছিল। সবার জীবনেই উত্থান পতন লেগে থাকে।’

অরুণ পান্ডের কথায়, ধোনির চরিত্রে অভিনয় করতে গিয়ে ছাত্রের মতোই অধ্য়বসায় করেছিলেন সুশান্ত। প্রাক্তন উইকেটকিপার কিরণ মোরের কাছে ন’মাস টানা প্রস্তুতি নিয়েছিলেন তরুণ অভিনেতা। প্রত্যেক দিন তিন ঘণ্টা অনুশীলন করতেন সুশান্ত। রাঁচিতে ধোনির ছোটবেলার কোচ কেশব বন্দ্যোপাধ্যায়ের কাছেও ট্রেনিং নিয়েছিলেন। ‘মাহির সঙ্গে টানা ১৫ দিন সময় কাটিয়েছিল সুশান্ত।’ জানান ধোনির ম্যানেজার পান্ডে।

২০১৬-তে মুক্তি পেয়েছিল ধোনির বায়োপিক। অল্প সময়েই বলিউডের সবচেয়ে হিট সিনেমার তালিকায় উঠে আসে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ (M.S. Dhoni: The Untold Story)। রবিবার সুশান্তের মৃত্যুতে শোকাহত বলিউড থেকে ক্রিকেটমহল। শোকস্তব্ধ এম এস ধোনির (MS Dhoni) জীবনের সঙ্গে যুক্ত অন্যরাও।

আরও পড়ুন: পাটনা থেকে মুম্বইয়ে পরিবার, আজ শেষকৃত্য সুশান্তের

রবিবার মুম্বইয়ের বান্দ্রার বাড়ি থেকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তিনি আত্মহত্যা করেছেন উল্লেখ ময়নাতদন্তের রিপোর্টে। তবে ঠিক কী কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন, তা নিয়ে নানা জল্পনা উঠে আসছে।

Source link

Your 250x250 Banner Code