sourav ganguly : জীবনের ঝুঁকি নিয়ে অদূর ভবিষ্যতে ক্রিকেট নয়, ঘোষণা সৌরভের – no cricket in india in the near future, can’t risk human lives, says sourav ganguly

0
17
Print Friendly, PDF & Email

এই সময় ডিজিটাল ডেস্ক: অদূর ভবিষ্যতে ভারতে কোনওরকম ক্রিকেট টুর্নামেন্টের সম্ভাবনা নেই বলে জানিয়ে দিলেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড, বিসিসিআই-এর সভাপতি সৌরভ গাঙ্গুলি।

বিশ্বজোড়া করোনা সন্ত্রাসের মধ্যেই সামনের মে মাস থেকে জার্মানিতে ফুটবল মরশুম শুরু হয়ে যাচ্ছে। সেই প্রসঙ্গ টেনেই সৌরভকে প্রশ্ন করেছিলেন সাংবাদিকরা।

মহারাজের বক্তব্য, জার্মানি ও ভারতের ‘সামাজিক বাস্তবতা’ আলাদা। সৌরভ বলেন, ভারতে কবে থেকে ক্রিকেট টুর্নামেন্ট চালু হবে, তা নির্ভর করে রয়েছে অনেকগুলো যদি ও কিন্তুর উপর। তবে, অদূর ভবিষ্যতের মধ্যে যে কোনও সম্ভাবনা তিনি দেখছেন না, তা স্পষ্ট করে দেন।

বিসিসিআই সভাপতির কথায়, ‘মানুষের জীবনকে ঝুঁকির মধ্যে ফেলে, খেলায় আমি বিশ্বাসী নই।’

ভারতে নোভেল করনোভাইরাসের সংক্রমণ বুধবার ২০ হাজারের গণ্ডি ছাড়িয়ে গিয়েছে। এদিন বেলাশেষে কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রকের পেশ করা তথ্য অনুযায়ী সংক্রামিত ২০,৪৭১ জন। পাশাপাশি মৃত্যু বেড়ে হয়েছে ৬৫২। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় গোটা দেশে ৪৯ জন মারা গিয়েছেন। করোনা পজিটিভ ধরা পড়েছে ১,৪৮৬ জনের। সবমিলিয়ে এখনও পর্যন্ত প্রায় ৪০০০ করোনা আক্রান্ত সুস্থ হয়ে উঠেছেন।

কেন্দ্রের রিপোর্টে বলা হয়েছে, ১৫ হাজার ৮৫৯ জনের শরীরে করোনা সক্রিয় রয়েছে। সংক্রমণ থেকে সুস্থ হয়ে গিয়েছেন বা হাসপাতাল থেকে বাড়ি ফিরে গিয়েছেন এমন সংখ্যাটা হল ৩ হাজার ৯৫৯ জন। সেখানে জার্মানিতে মৃ্ত্যু ৫ হাজার ছাড়িয়ে গিয়েছে। আক্রান্ত ১ লক্ষ ৪৯ হাজার ৪০১ জন।



Source link