Shahid Afridi: ‘কেউ শাহিদ আফ্রিদিকে সিরিয়াসলি নেয় না!’ – no one takes shahid afridi seriously, says virat kohli’s childhood coach

0
8
Print Friendly, PDF & Email

হাইলাইটস

  • রাজকুমার এদিন বলেন, ভারতীয় দলের কেউই সহ্য করতে পারেন না শাহিদ আফ্রিদিকে।
  • পাশাপাশি তিনি এ-ও যোগ করলেন, বিরাটও ওঁকে সিরিয়াসলি নেয় না।
  • এমনকী যে সময়ে শাহিদ আফ্রিদি পাকিস্তানের হয়ে খেলতেন, সেই সময়েও ভারতীয় দলের কেউ তাঁকে সহ্য করতে পারতেন না।

এই সময় ডিজিটাল ডেস্ক: কাশ্মীর এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে বেফাঁস মন্তব্য করায় তীব্র বিতর্কে প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি। গৌতম গম্ভীর থেকে শুরু করে হরভজন, যুবরাজ, সুরেশ রায়না প্রত্যেকেই ভর্ৎসনা করেছেন এক সময়ের জাঁদরেল এই অলরাউন্ডারকে। এবার এই তালিকায় নতুন নাম বিরাট কোহলির ছোটবেলার কোচ রাজকুমার শর্মা। শাহিদের বক্তব্যে তিনি এতটাই ক্ষুদ্ধ যে, পরিষ্কার তাঁকে একজন ‘নেগেটিভ’ ব্যক্তি বলে বসলেন শর্মা।

রাজকুমার এদিন বলেন, ভারতীয় দলের কেউই সহ্য করতে পারেন না শাহিদ আফ্রিদিকে। পাশাপাশি তিনি এ-ও যোগ করলেন, বিরাটও ওঁকে সিরিয়াসলি নেয় না। এমনকী যে সময়ে শাহিদ আফ্রিদি পাকিস্তানের হয়ে খেলতেন, সেই সময়েও ভারতীয় দলের কেউ তাঁকে সহ্য করতে পারতেন না।

একটি বৈদ্যুতিন সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে রাজকুমার শর্মা বলেন, “ওঁকে কেউ সম্মান করে না, কারণ ও সেটার যোগ্যও নয়। ভারতীয় ক্রিকেটাররা অনেক ভদ্র এবং নিজেদের কোথায় বাঁধতে হয় তা জানে ভারতীয়রা।”

এরপরই রাজকুমার শর্মা আরও যোগ করলেন, “ভারতীয়রা নিজের দেশের পাশে যেমন দাঁড়ায়। তেমনই অন্য দেশ বা সেই দেশের প্রধানমন্ত্রীর নামে কখনই বাজে কথা বলে না। আমার মনে হয়, শাহিদ আফ্রিদির এবার শিক্ষার সময় হয়ে এসেছে। বিরাট কখনই ওঁর কথা বলবে না। কারণ শাহিদ আফ্রিদিকে নিয়ে বিন্দুমাত্র কথা বলেও সময় নষ্ট করবে না বিরাট।”

আরও পড়ুন: ফের বিতর্কে আফ্রিদি! কাশ্মীর দল নিয়ে PSL খেলতে চান পাক ক্রিকেটার

সম্প্রতি পাক অধিকৃত কাশ্মীরে ত্রাণ বিলি করতে গিয়েছিলেন শাহিদ আফ্রিদি। আর সেখানেই বেনজির আক্রমণ করে বসেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরালও হয়েছিল। সে দিন ত্রাণ বিলি করতে গিয়ে শাহিদ বলে বসেন, “ভারতের দখলে থাকা কাশ্মীরের বেশির ভাগ মানুষই পাকিস্তানের পক্ষে। জোর করে ওই এলাকা দখল করে রেখেছে ভারত। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ধর্মের রাজনীতি করছেন। ওঁর মস্তিষ্কে করোনার থেকেও ভয়ংকর রোগ আছে।”

Source link