Qutub Minar : মদ্যপ চালকের গাড়ির ধাক্কা, চুরমার কুতুব মিনারের দেওয়াল – drunk man smashes into qutub minar’s perimeter wall in delhi

0
16
Print Friendly, PDF & Email

এই সময় ডিজিটাল ডেস্ক: মদ্যপান করে বেপরোয়া গাড়ি চালানোয় ক্ষতিগ্রস্ত দিল্লির ইতিহাস। একটি গাড়ির ধাক্কায় ভেঙে চুরমার হয়ে গেল ঐতিহ্যবাহী কুতুব মিনারকে ঘিরে থাকা দেওয়াল। ভেঙে যায় দেওয়ালের প্রায় ৫০ মিটার অংশ। অভিযুক্তের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে আর্কিওলজিক্যাল সার্ভে অফ ইন্ডিয়া।

মত্ত অবস্থায় ছিলেন গাড়ির চালক অরুণ চৌহান। দুর্ঘটনায় সামান্য আঘাত লাগে তাঁর। পুলিশ তাঁকে ধরে নিয়ে গিয়েছে। গাড়িতে আগুন লেগে যাওয়ায় দমকল ডাকতে হয়। মেহরৌলি থানায় অভিযোগ দায়ের করেছে ASI। যে পরিমাণ ক্ষতি হয়েছে তা মেরামতের পুরো অর্থ চালককে জরিমানা করার দাবি জানিয়েছে তারা। পাশাপাশি তাঁর কড়া শাস্তিরও দাবি জানানো হয়েছে।

দিল্লির সুপারিনটেনডিং আরকিওলজিস্ট গুঞ্জন শ্রীবাস্তব জানিয়েছেন, ‘এই ঘটনার পর কুতুব মিনারে কী পরিমাণ ক্ষতি হয়েছে তা খতিয়ে দেখতে একটি দল মোতায়েন করা হয়েছে। হেরিটেজ সাইটের বাইরে থেকে অবিলম্বে ধ্বংসস্তূপ সরানোর জন্য পুলিশের কাছে অনুরোধ করা হয়েছে।’ ভোর ৩টে থেকে ৪টের মধ্যে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ASI। প্রবলভাবে মদ্যপ চৌহান মিনারের দেওয়ালে তাঁর গাড়ি নিয়ে ধাক্কা মারে।

খবরটি ইংরেজিতে পড়ুন



Source link