NIT-Warangal : করোনা আবহেও ক্যাম্পাসিং-এ নজরকাড়া চাকরি NIT ওয়ারাঙ্গলের ৭৩২ পড়ুয়ার – at telangana, 732 nit-warangal students bag plum jobs amid corona gloom

0
17
Print Friendly, PDF & Email

এই সময় ডিজিটাল ডেস্ক: করোনা মোকাবিলায় লকডাউনের ফলে প্রায় মুখ থুবড়ে পড়েছে দেশের অর্থনীতি। আগামী দিনে অত্যন্ত খারাপ অবস্থা অপেক্ষা করছে বলে সাবধান করেছেন বিশেষজ্ঞরা। এই অবস্থাতেও ওয়ারাঙ্গলের ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজির ৭৩২ জন পড়ুয়া নজরকাড়া চাকরি পেয়ে তাক লাগিয়ে দিলেন।

এনআইটি-র এই ৭৩২ জন ছাত্র-ছাত্রীর মধ্যে ১৪ জন বছরে ৪৩ লক্ষ টাকার পে প্যাকেটে কাজে যোগ দিতে চলেছেন। এই বছরে এই পে প্যাকেটই এখনও পর্যন্ত সবচেয়ে বেশি। এনআইটি-ওয়ারাঙ্গলের ট্রেনিং অ্যান্ড প্লেসমেন্ট সেকশন জানিয়েছে ৮০ শতাংশ পড়ুয়া ১৭৭টি কোম্পানির থেকে চাকরির প্রস্তাব পেয়েছে। ফাইনাল পরীক্ষা হয়ে গেলেই এই ছাত্র-ছাত্রীরা কাজে যোগ দিতে পারবেন।

যে কোম্পানিগুলির কাছ থেকে এনআইটি-ওয়ারাঙ্গলের পড়ুয়ার চাকরির প্রস্তাব পেয়েছেন, তার বেশিরভাগই আইটি ফার্ম। বাড়ি থেকে কাজের সুযোগ থাকায় এই কোম্পানিগুলো চাকরির প্রস্তাবে কোনও কাটছাঁট করছে না। ২৮৯ জন পড়ুয়া বছরে ১০ লক্ষের বেশি পে প্যাকেজে কাজে যোগ দেওয়ার প্রস্তাব পেয়েছেন।

খবরটি ইংরেজিতে পড়ুন।



Source link