news News : সবার কমলেও রোনাল্দোর বেতন কমাচ্ছে না জুভেন্তাস – juventus will not enforce a pay cut on club superstar cristiano ronaldo

0
14
Print Friendly, PDF & Email

হাইলাইটস

  • এরই মধ্যে, ইতালিতে নিজের বাড়ির সামনের লনে ছেলেকে নিয়ে ট্রেনিংয়ে নেমে পড়লেন রোনাল্দো।
  • পর্তুগাল থেকে ইতালি ফেরার পর এখন তিনি ১৪ দিনের কোয়ারান্টিনে। ৯ বছরের ছেলে ক্রিস্তিয়ানো জুনিয়রকে নিয়ে প্র্যাক্টিসের ভিডিয়ো ইন্সটাগ্রামে শেয়ার করেছেন রোনাল্দো।
  • যেখানে লেখা হয়েছে, ‘যেমন বাবা, তেমন ছেলে। সবচেয়ে বড় কথা খুবই শান্তি পাচ্ছি।’

এই সময় ডিজিটাল ডেস্ক: জুভেন্তাস ক্লাব তাদের সব ফুটবলারদের বেতন কমানোর কথা বললেও ক্রিস্তিয়ানো রোনাল্দোর বেতনে কমছে না।

সিআর সেভেনের প্রতি সপ্তাহের পারিশ্রমিক ৫ লক্ষ ২২ হাজার পাউন্ড। যা পুরোটাই দিচ্ছে জুভেন্তাস। করোনা ভাইরাস বিশ্ব অর্থনীতিতে মারাত্মক মন্দা এনেছে। প্রভাব পড়েছে সিরি ‘এ’ সহ বিশ্বের সব ক্লাবেরই উপর। সে জন্য পাওলো দিবালা, গন্সালো ইগুয়াইনের মতো প্লেয়ারদের মাইনে হয়তো কমতে চলছে। কিন্তু, রোনাল্দোর মতো অসাধারণ একজন প্লেয়ারের মাইনে কোনও ভাবেই যাতে না কমে, তা নিশ্চিত করেছেন ক্লাব কর্তৃপক্ষ।

জুভেন্তাসের সঙ্গে এখনও দু’বছরের চুক্তি রয়েছে রোনাল্দোর। মার্চ মাসে রোনাল্দো সম্মত হয়েছিলেন পরে মাইনে নেওয়ার জন্য। কিন্তু বর্তমানে যেহেতু কোনও খেলা হচ্ছে না, ফলে ক্লাবের লাভও হচ্ছে না। এই অবস্থায় অত অর্থ দিতে হলে ক্লাবেরা বিপাকে। তবে, পরিস্থিতি যা-ই হোক না কেন, রোনাল্দোর মাইনে কমছে না। তবে, অনেক ক্লাবই মাইনে পরে দেওয়ার ব্যাপারে সম্মত হয়েছে।

এরই মধ্যে, ইতালিতে নিজের বাড়ির সামনের লনে ছেলেকে নিয়ে ট্রেনিংয়ে নেমে পড়লেন রোনাল্দো। পর্তুগাল থেকে ইতালি ফেরার পর এখন তিনি ১৪ দিনের কোয়ারান্টিনে। ৯ বছরের ছেলে ক্রিস্তিয়ানো জুনিয়রকে নিয়ে প্র্যাক্টিসের ভিডিয়ো ইন্সটাগ্রামে শেয়ার করেছেন রোনাল্দো। যেখানে লেখা হয়েছে, ‘যেমন বাবা, তেমন ছেলে। সবচেয়ে বড় কথা খুবই শান্তি পাচ্ছি।’

ক্রিস্তিয়ানো জুনিয়র জুভের ছোটদের টিমে অনূর্ধ্ব ৯ টুর্নামেন্টের ২৮ ম্যাচে ৫৮টা গোল করেছে। সে সময়, তার বাবা সিনিয়র টিমের হয়ে যত গোল করেছিলেন, এই সংখ্যাটা ছিল তার দ্বিগুণ। কোয়ারান্টিন মিটলে রোনাল্দো সিনিয়ার টিমের প্র্যাক্টিসে ফিরবেন।

Source link