news News: ‘তুই তো করোনাভাইরাসের থেকেও জঘন্য!’ কার উপর খেপলেন ক্রিস গেইল? – chris gayle roasts ex west indian teammate ramnaresh sarwan by saying you are worse than coronavirus

0
15
Print Friendly, PDF & Email

এই সময় ডিজিটাল ডেস্ক: ক্যারিবিয়ান সতীর্থ রামনরেশ সারওয়ানকে (Ramnaresh Sarwan) তীব্র ভাষায় ভর্ৎসনা করলেন ক্রিস গেইল (Chris Gayle)। তুমি সাপ, তুমি করোনাভাইরাসের থেকেও জঘন্য– সারওয়ানকে ঠিক এই ভাষাতেই বিঁধলেন গেইল। অভিযোগ, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (CPL) এ জামাইকা তাল্লাওয়াহ থেকে গেইলের বাদ যাওয়ার কারণ আসলে তাঁরই প্রাক্তন টিমমেট সারওয়ানের এন্ট্রি। আর এই কারণেই তেলে বেগুনে জ্বলে উঠেছেন গেইল। তাঁর দাবি, ‘এটা নিছকই চক্রান্ত’।

নিজের ইউটিউব চ্যানেলে গেইল এদিন বলেন, “সারওয়ান তুমি হচ্ছ এই মুহূর্তে করোনাভাইরাসের থেকেও জঘন্য।” ইউটিউবে মূলত তিনটি ভাগে নিজের বক্তব্য তুলে ধরেছেন গেইল। আর সেখানেই প্রাক্তন ক্যারিবিয়ান অধিনায়ক সারওয়ানের প্রতি নিজের ক্ষোভ প্রকাশ করেছেন বাঁ হাতি এই মারকাটারি ব্যাটসম্যান।

কিছু দিন আগেই রামনরেশ সারওয়াল এসে যোগ দেন জামাইকান তাল্লাওয়াহতে। তারপরই জামাইকান তাল্লাওয়াহ ক্রিস গেইলকে ছেড়ে দেয়। আপাতত ২০২০ সালের সিপিএল-এ সেন্ট লুইকা জুকস দলের হয়ে খেলবেন গেইল। যেখানে তাঁর দলের অধিনায়ক ড্যারেন স্যাম্মি এবং হেড কোচ অ্যান্ডি ফ্লাওয়ার।

সিপিএলে পরপর চারটে সিজন জামাইকান তাল্লাওয়াহর হয়ে খেলেছেন গেইল। পরের দুটি সিজন সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টসের হয়ে খেলেন তিনি। আর তারপরই গেইল আবার ফেরত এসেছিলেন জামাইকান তাল্লাওয়াহতে।

কিছুটা আক্ষেপের সুরেই শুরু করে সারওয়ানকে গেইল বলছেন, “তাল্লাওয়াহকে দেওয়ার মতো তোমার কাছে অনেক কিছুই আছে। সারওয়ান তুমিই সেই মানুষ যে, আমাদর জন্মদিনের পার্টিতে অনেক বড় বড় কথা বলেছিল। আমরা কতদূর থেকে স্ট্রাগল করে এই জায়গায় এসেছি, এই সবই তুমি বলেছিলে। সারওয়ান তুমি সাপ। তুমি নিশ্চয়ই জানো যে, ক্যারিবিয়ানদের মধ্যে ভালোবাসার পাত্র তুমি মোটেই নও। তুমি খুবই প্রতিহিংসাপরায়ণ। তুমি এক্কেবারে অপরিণত। তুমি পিছনে গিয়ে ছুড়ি মারার পাত্র। আবার কখন দল বদলের কথা ভাবছ?”

আরও পড়ুন: দুটি বল ছাড়লেই দেড় কোটি! তিন বছরের জন্য নির্বাসিত উমর আকমল

এই প্রশ্নচিহ্ন ছুড়ে দেওয়ার পাশাপাশিই গেইল আরও বলছেন, “এই মুহূর্তের করোনাভাইরাসের থেকেও তুমি জঘন্য সারওয়ান। তোমার নিজের লোকেরাই তোমাকে পছন্দ করেন না। তুমি যতদূরেই থাক আর যতদূর থেকেই তাঁরা আসুক, তোমাকে যে কেউই পছন্দ করেন না, সেটা খুব পরিষ্কার।”

পুরনো সেই দিনের কথা!

সারওয়ানকে বিঁধেই গেইল আরও বললেন, “কী সময় ছিল ১৯৯৬। আর এখন তাঁদের মধ্যে একমাত্র আমি সক্রিয়। সবাই খেলা ছেড়ে দিয়েছেন। ওই যুগের একমাত্র আমিই একজন প্লেয়ার এখনও লড়ে যাচ্ছি, খেলা চালিয়ে যাচ্ছি। আর আমি এখন আরও শক্তিশালী হচ্ছি দিনে দিনে। কতজনের দেখে হিংসা হয় যে, ক্রিস গেইল এখনও সফল ভাবে খেলাটা চালিয়ে যাচ্ছে।”



Source link