news News : অবিকল বিরাট! কে এই অভিনেতা যাঁকে নিয়ে নেটপাড়ায় এত শোরগোল? – virat kohli’s doppelganger creating buzz in social media

0
4
Print Friendly, PDF & Email

হাইলাইটস

  • এরপরই নেটপাড়ায় শোরগোল পড়ে যায় বিখ্যাত এরতুগাল গাজির চরিত্রে অভিনয় করেছেন কোন ব্যক্তি? যিনি আবার হুবহু বিরাট কোহলির মতোই দেখতে।
  • এরতুগাল গাজিকে নিয়ে তৈরি এই তুর্কিশ সিরিজ জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম Netflix-এ দেখা যাচ্ছে। ২০১৪ সালে এই সিরিজ তৈরি হয়েছিল।আসলে এর্তুগাল গাজির মুখ অনেকটাই মেলে ভারতীয় ক্রিকেট অধিনায়কের সঙ্গে।
  • আসলে এর্তুগাল গাজির মুখ অনেকটাই মেলে ভারতীয় ক্রিকেট অধিনায়কের সঙ্গে।

এই সময় ডিজিটাল ডেস্ক: শুক্রবার পাকিস্তানি পেসার মহম্মদ আমিরের একটি ট্যুইট কে ঘিরে বিস্তর হইচই। সে ট্যুইটে হুবহু বিরাটের মতোই দেখতে এক ব্যক্তির সঙ্গে পরিচয় করিয়ে দেন আমির। তুর্কিশ টিভি সিরিজ ‘ডর্লিস এরতুগাল গাজি’ দেখছিলেন আমির। আর সেখানেই আমিরের নজরে আসেন বিরাটের মতোই দেখতে ওই ব্যক্তি। এমনকী এরপর ট্যুইটে ওই চরিত্রের ছবি প্রকাশ করে বিরাটের কাছে প্রশ্নও ছুড়ে দেন আমির, ‘টিভি সিরিজেও অভিনয় করছ বিরাট?’

এরপরই নেটপাড়ায় শোরগোল পড়ে যায় বিখ্যাত এরতুগাল গাজির চরিত্রে অভিনয় করেছেন কোন ব্যক্তি? যিনি আবার হুবহু বিরাট কোহলির মতোই দেখতে। এরতুগাল গাজিকে নিয়ে তৈরি এই তুর্কিশ সিরিজ জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম Netflix-এ দেখা যাচ্ছে। ২০১৪ সালে এই সিরিজ তৈরি হয়েছিল। পাঁচ সিজনের শেষটি মুক্তি পেয়েছিল গত বছর। ওসমানের পিতা এর্তুগাল গাজি আদতে ওত্তোমান সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা। তাঁকে ঘিরেই তৈরি হয়েছে জনপ্রিয় এই তুর্কিশ সিরিজ।

কিন্তু অবিকল বিরাটের মতোই দেখতে গাজির চরিত্রে যিনি অভিনয় করছেন তিনি আদতে কে?

  • অভিনেতার নাম ক্যাবিট সেটিন গুনের। তুর্কির ইস্তানবুলে তাঁর জন্ম। বিরাট কোহলির থেকে মাত্র ৩ বছরের বড় তিনি। বয়স এই মুহূর্তে ৩৪।
  • বেশ কিছু টিভি শো’তে তিনি অভিনয় করেছেন। তবে ইনস্টাগ্রামে তাঁর অ্যাকাউন্টে উঁকি মারতেই দেখা গেল যে, তিনি মোটেই বিরাটের মতো দেখতে নন। যদিও বিয়ার্ড লুকে তাঁকে বেশ কিছু ক্ষেত্রে বিরাটের মতোই দেখতে লাগে।
  • আসলে এর্তুগাল গাজির মুখ অনেকটাই মেলে ভারতীয় ক্রিকেট অধিনায়কের সঙ্গে।
  • আর তুর্কিশ সিরিজের ওই চরিত্রে ক্যাবিটের বিয়ার্ড লুক এমন করা হয়েছে, তাঁকে হুবহু গাজির মতোই দেখতে লাগছে।
  • কাকতালীয় ভাবে বিরাট কোহলির সঙ্গেও মিলে যাচ্ছে তাঁর এই লুক।



Source link