nation News: করোনা সংক্রমণে মৃত লোকপালের প্রাক্তন সদস্য বিচারপতি একে ত্রিপাঠি – lokpal member dies nearly a month after testing positive for covid-19

0
15
Print Friendly, PDF & Email

এই সময় ডিজিটাল ডেস্ক: করোনার সংক্রমণ ধরা পড়েছিল গত ২ এপ্রিল। দিল্লির এইমসে চিকিৎসা চলছিল তাঁর। এর পর শনিবার রাত পৌনে ৯টা নাগাদ মৃত্যু হল লোকপালের প্রাক্তন সদস্য বিচারপতি একে ত্রিপাঠির। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬২ বছর।

ছত্তীসগঢ় হাইকোর্ট প্রধান বিচারপতি ছিলেন একে ত্রিপাঠি। তাঁর মেয়ে এবং বাড়ির কাজের লোক করোনায় আক্রান্ত হন। তাঁরা সুস্থ হলেও ত্রিপাঠিরও দেহে সংক্রমণ ধরা পড়ে। এরপর তাঁকে এইমস ট্রমা সেন্টারে ভরতি করা হয়। সেখানে চিকিত্সা চলে তাঁর। ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছিল তাঁকে। শনিবার তাঁর মৃত্যু হয়। মৃত্যুর পর ওই ট্রমা সেন্টারকে করোনা চিকিত্সার জন্য ব্যবহার করা হচ্ছে বলে জানা গিয়েছে।

রবিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, ভারতে করোনায় আক্রান্ত ৩৯ হাজার ছাড়াল। এখনও পর্যন্ত দেশে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৯ হাজার ৯৮০ জন। রবিবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু হয়েছে ৮৩ জনের। এখনও পর্যন্ত মোট সুস্থ হয়ে যাওয়া রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ১০ হাজার ৬৩২। অন্যদিকে দেশে মোট ১৩০১ জন রোগীর মৃত্যু হয়েছে।

আরও পড়ুন:
২৪ ঘণ্টায় মৃত ৮৩, দেশে করোনা আক্রান্ত ছাড়াল ৩৯ হাজার



Source link