ms dhoni : ফের নতুন লুক! লকডাউনে চমকে দিলেন ধোনি – former indian cricket captain ms dhoni spotted in new look

0
12
Print Friendly, PDF & Email

এই সময় ডিজিটাল ডেস্ক: ২০১৯ ক্রিকেট (ICC World Cup) বিশ্বকাপ সেমিফাইনালে নিউ জিল্যান্ডের কাছে হারের পর থেকে আর ২২ গজে দেখা যায়নি মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni)। তবু গত ৮-১০ মাস ক্রিকেট দুনিয়ার আলোচনার কেন্দ্রে থেকে গিয়েছেন তিনি। সবার আশা ছিল, IPL-এ ফের দেখা যাবে ধোনি-ধামাকা। তবে করোনাভাইরাসের (COVID-19) জেরে লকডাউনের (Lockdown) ফলে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে IPL। এমন সময়ে বাকিদের মতো, পরিবারের সঙ্গে ঘরবন্দি ধোনিও (Dhoni)। আর এমন সময়েও নেটপাড়ায় ভাইরাল MSD।

চুল দাড়ি নিয়ে ধোনির পরীক্ষা-নিরীক্ষা নতুন নয়। কেরিয়ারের শুরু থেকেই নিত্যনতুন হেয়ার ও বিয়ার্ড স্টাইল (MS Dhoni Beard Look)-এ দেখা গিয়েছে মহেন্দ্র সিং ধোনিকে। এমনকী ম্যাচ শেষে সাংবাদিক বৈঠকেও লুক পরিবর্তন নিয়ে প্রশ্নের মুখে পড়েছেন ভারতীয় ক্রিকেটের ‘ক্যাপ্টেন কুল’। তবে বাউন্সারের মতো তা বরাবরই এড়িয়ে গিয়েছেন তিনি।

এবার ফের দেখা মিলল ধোনির নতুন লুকের। লকডাউন পর্বের রাঁচির ফার্মহাউসে রয়েছেন মাহি। সঙ্গে স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভা। বাবা-মেয়ের বাইক সফরের ভিডিয়ো আগেই ভাইরাল হয়েছে। লকডাউনের মধ্যেই পরিবারের সঙ্গে ধোনির সময় কাটানোর একাধিক ভিডিয়ো ও ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে। এমনই এক ভিডিয়োয় এবার দেখা গেল ধোনির নতুন দাড়ি-স্টাইল। ‘সল্ট অ্যান্ড পেপার’ দাড়ি (Salt and Pepper Look) নিয়ে সোশ্যাল মিডিয়া মাত করছেন মহেন্দ্র সিং ধোনি।

আপনিও দেখুন মহেন্দ্র সিং ধোনির নতুন লুক,

আরও পড়ুন: ‘সৌরভ দেশ-দলের জন্য করেছিলেন, ধোনির কোনও অবদান নেই!’



Source link