Ellyse Perry Can Go For A Dinner With Indian Cricketer Murali Vijay If He Payes The Bill – ‘অলরাউন্ড পার্টনারশিপ’, মজার শর্তে ভারতীয় ওপেনারের সঙ্গে ডিনারে যাবেন অজি সুন্দরী!

0
15
Print Friendly, PDF & Email

এই সময় ডিজিটাল ডেস্ক: শেষমেশ সাড়া মিলল। তা-ও আবার সুন্দরী অজি আলরাউন্ডার এলিসে পেরির সাড়া। কিসের সাড়া? ডিনারে যাওয়ার। কার সঙ্গে ডিনারে যাবেন এলিসে? এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে। আর সেই ক্রিকেটার হলেন মুরলী বিজয়।

সম্প্রতি একটি ভিডিয়ো কলে হাজির হয়েছিলেন এক সময়ের ভারতীয় ওপেনার মুরলী বিজয়। সেখানেই তাঁর কাছে প্রশ্ন এসেছিল, দুই ক্রিকেটারের সঙ্গে ডিনারে যেতে হলে কাদের বাছবেন? উত্তরে মুরলী বিজয় প্রথমেই এলিসে পেরির নাম নিয়েছিলেন।

মুরলীর কথায়, “প্রথমেই আমি বেছে নেব এলিসে পেরি-কে। ওঁর সঙ্গে আমি ডিনারে যেতে চাই। খুবই সুন্দরী। আর দ্বিতীয় ব্যক্তি শিখর ধাওয়ান। খুব মজাদার একটা মানুষ। ডিনারে গেলে ও হিন্দিতে কথা বলবে আর আমি তামিলে…।”

সংবাদমাধ্যম স্টার স্পোর্টস-এর তরফেও ভিডিয়ো কনফারেন্সে ধরা হয়েছিল এলিসে পেরিকে। সেখানেই এলিসে পেরি জানান যে, তিনি মুরলীর সঙ্গে ডিনারে যেতে রাজি। তবে শর্ত রয়েছে।

কী সেই শর্ত? এলিসের কথায়, “আমি আশা করব মুরলীই ডিনারের বিল মিটিয়ে দেবে।” তারপরই হাসতে হাসতে জুড়লেন, “ও খুবই দয়ালু মানুষ। এমনতর প্রস্তাবে আমি অভিভূত।”

আরও পড়ুন: তিন-তিনবার আত্মহত্যার ভাবনা! জীবনের ‘কঠিন পিচে’ বারবার ধাক্কা খেয়েছেন শামি


মহিলাদের ক্রিকেটে এই মুহূর্তে সবথেকে বিধ্বংসী ক্রিকেটার ২৯ বছরের অজি অলরাউন্ডার এলিসে পেরি। হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার জন্য টি-২০ বিশ্বকাপের মাঝপথেই ছিটকে যেতে হয়েছিল তাঁকে। ফাইনালেও দেখা যায়নি তাঁকে। ফাইনালে তাঁরই দল ভারতকে ৮৫ রানে হারিয়ে দিয়েছিল।

আরও পড়ুন: শুধু টেস্টের ৪০০ নয়, আজও অক্ষত রাজপুত্রের এই রেকর্ড! জন্মদিনে লারার অজানা তথ্য…

অন্যদিকে ২০১৮ সালে ইংল্যান্ড ট্যুরের সময়ে ভারতীয় দল থেকে বাতিলের খাতায় চলে যান মুরলী বিজয়। অস্ট্রেলিয়ার সঙ্গে টেস্টে ফিরে আসেন। কিন্তু প্রথম দুই টেস্টে বড় রান করে তাক লাগাতে পারেননি নির্বাচকদের। তৃতীয় টেস্টে ফের বাদ দিয়ে দেওয়া হয় মুরলীকে। চেন্নাই সুপার কিংস-এর হয়ে আইপিএল ২০২০-তে খেলার কথা ছিল তাঁর। কিন্তু সেই আইপিএল আপাতত বিশ বাঁও জলে।



Source link