coronavirus : WATCH: কোহলি থেকে রোহিত, দাদা কিম্বা সচিন! মুখ ঢাকছেন কেন? – team mask force created by bcci to create awareness among people over wearing masks in this coronavirus lockdown

0
21
Print Friendly, PDF & Email

এই সময় ডিজিটাল ডেস্ক: কখনও অনুদান নিয়ে, কখনও আবার সাধারণ মানুষকে সচেতন করতে এগিয়ে এসেছেন ভারতের প্রাক্তন থেকে তরুণ ক্রিকেটাররা। বিসিসিআই-এর তরফে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে মোটা অঙ্কের টাকা অনুদান দিতেও দেখা গিয়েছে। এবার দেশের মানুষকে আরও একটু সচেতন করতে ভারতীয় ক্রিকেট বোর্ড ‘টিম মাস্ক ফোর্স’ ঘোষণা করল।

বিসিসিআই-এর এই ‘টিম মাস্ক ফোর্স’-এ রয়েছেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তরুণদের মধ্যে এই দলে রয়েছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং সহ-অধিনায়ক রোহিত শর্মা। অন্যদিকে প্রাক্তনদের মধ্যে যেরকম সৌরভ গঙ্গোপাধ্যায় রয়েছেন, তেমনই আছেন সচিন তেন্ডুলকর, রাহুল দ্রাবিড়, বীরেন্দ্র শেহওয়াগ এবং হরভজন সিং। মহিলা ক্রিকেট দল থেকেও আছেন স্মৃতি মান্ধানা, হরমনপ্রীত কউর এবং মিতালী রাজ।

ভিডিয়োর ঠিক শুরুতেই বিরাট বার্তা দিয়ে বলে উঠলেন, ‘আপনারার পুরো পরিবার মিলে আমাদের উদ্দীপনা বাড়ান। আর আজ আমি আপনার পুরো পরিবারের জন্য একটা কথা শেয়ার করতে এসেছি। ভারতীয় দলে খেলা আমার জন্য অনেক বড় ব্যাপার। কিন্তু আজকে আমরা আরও বড় একটি দল গঠন করতে চলেছি। আর তা হল “টিম মাস্ক ফোর্স”।

বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, “আমাদের প্রধানমন্ত্রী যেরকম করোনাভাইরাস মোকাবিলার জন্য বহু টাস্ক ফোর্স বানিয়েছেন। তেমনই …” আর এরপরই দাদা ব্যাটন তুলে দিলেন স্মৃতি মান্ধানার কাছে।

দলের সহ-অধিনায়ক রোহিত শর্মা বলেন, “আমাদের মাস্ক ফোর্সের সদস্য হওয়া খুব সহজ। মুখে মাস্ক পরে আমাদের দলে যোগ দিন।’ মাস্টারব্লাস্টার সচিন বলেন, ‘চলো ইন্ডিয়া মাস্ক পরে মাস্ক ফোর্সের সদস্য হয়ে যাও। আর মনে রাখবে কিছুক্ষণ অন্তর কমপক্ষে ২০ সেকেন্ড ধরে হাত ধুতে হবে।’ দ্য ওয়াল রাহুল দ্রাবিড় বলে ওঠেন, “বাড়ির বাইরে বেরোলে কিন্তু মাস্ক অবশ্যই পরতে হবে।”



Source link