Coronavirus Pandemic in West Bengal Live Updates: Coronavirus Death Toll in West Bengal করোনার গ্রাসে বাংলা LIVE: আক্রান্ত বেড়ে ২৩৭৭ – Coronavirus Covid 19 Cases Disease Deaths In West Bengal Kolkata Howrah Hooghly Live Updates Article

0
12
Print Friendly, PDF & Email

এই সময় ডিজিটাল ডেস্ক: গোটা দেশের মতোই বাংলায় করোনা সংক্রমণের ঘটনা অব্যহত। দিন দিন বাড়ছে মৃত ও আক্রান্তের সংখ্যা। রাজ্যের ছবিটা একনজরে দেখে নিন এখানে।

—করোনাভাইরাসে আক্রান্ত কলকাতা পুলিশের কমব্যাট ফোর্সের ASI। আরও ১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। পুলিশ ট্রেনিং স্কুলে কর্মরত কমব্যাট ফোর্সের ওই এএসআই। বৃহস্পতিবার তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। ওই পুলিশ কর্মীর সংস্পর্শে আসায় আরও ১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়।

— বৃহস্পতিবার রাজ্যে আরও ৮৭ জন এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার পর্যন্ত রাজ্যে মোট আক্রান্তের সংখ্য়া ছিল ২,২৯০ জন। আর ২৪ ঘণ্টা পরে সেই সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩৭৭।

—অ্যাকটিভ আক্রান্তের সংখ্যা ১,৩৯৪ জন। আর হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন এখনও পর্যন্ত ৭৬৮ জন।

—রাজ্যে করোনায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৪৩ জন। আর কো-মরবিডিটিতে মৃত্যু হয়েছে আরও ৭২ জনের। ফলে মোট মৃতের সংখ্যা বেড়ে হল ২১৫।

—সোমবার থেকে কলকাতা-জেলায় চালু হতে পারে বাস। ভাড়া নিয়ে প্রস্তাব বাস মালিক সংগঠনের। কলকাতার মধ্যে বাসে প্রথম ৪ কিমির জন্য ২০ টাকা। তারপর প্রতি ৪ কিমিতে ৫ টাকা করে। ২০ কিমি গেলে ভাড়া হবে ৪০ টাকা। তারপর প্রতি এক কিমিতে ১ টাকা করে।

—সোমবার থেকে রাস্তায় নামতে পারে হলুদ-কালো ট্যাক্সি।

Source link