Coronavirus Kolkata News Live Updates : করোনায় আক্রান্ত বাংলা LIVE: কোথায় কী ধরনের ছাড় সোমবার চূড়ান্ত করবে রাজ্য সরকার – coronavirus cases disease deaths in west bengal kolkata howrah hooghly live updates

0
14
Print Friendly, PDF & Email

শুধু পশ্চিমবঙ্গ নয়, শ্রমিকেরা ফিরলে সংক্রমণ আরও ছড়ানোর আশঙ্কা করছে সব রাজ্যই। এই আশঙ্কা যে কতটা সত্যি, তার প্রমাণ হল, আজ মহারাষ্ট্র থেকে উত্তরপ্রদেশে ফেরা সাত জন দিনমজুরের করোনা পরীক্ষার ফল পজিটিভ মিলেছে। পূর্ব উত্তরপ্রদেশের বস্তির এই সব শ্রমিকদের একটি কলেজে কোয়রানটিনে রাখা হয়েছে।

–ব্যারাকপুর মহকুমায় ফের তিন করোনা আক্রান্তের হদিস মিলল। এদের মধ্যে একজন ব্যারাকপুরের মোহনপুর পঞ্চায়েতের বাসিন্দা, অপর দু’জনের বাড়ি উত্তর দমদম পুরসভা এলাকায়। দ্বিতীয় করোনা আক্রান্তের হদিস মিলেছে অশোকনগরে।

—উত্তর দমদম পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের শ্রীনগরে এক বয়স্ক মহিলার শরীরে করোনার নমুনা পাওয়া গিয়েছে। একই দিনে ১২ নম্বর ওয়ার্ডের উত্তর শ্রীদুর্গাপল্লিতেও ষাটোর্ধ্ব এক প্রবীণের শরীরে করোনা থাবা বসিয়েছে। শনিবারই দু’জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

—অশোকনগরের পঞ্চায়েত এলাকার বাগপুল গ্রামের ৫৩ বছরের এক প্রৌঢ়ার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজেটিভ এসেছে। তাঁকে নিয়ে যাওয়া হয়েছে কলকাতার করোনা হাসপাতালে। আক্রান্তের পরিবারের ১৩ জন সদস্যকেই কোয়ারান্টিন করা হয়েছে। অশোকনগর পুরসভা এবং প্রশাসনের পক্ষ থেকে আক্রান্তের বাড়ি এবং স্থানীয় এলাকা স্যানিটাইজ করা হয়েছে। পুরসভার চেয়ারম্যান প্রবোধ সরকার বলেন, ‘এই নিয়ে অশোকনগরে দু’জন করোনায় আক্রান্ত হলেন। বাগপুলে পুলিশ প্রশাসন বিশেষ নজরদারি চালাচ্ছে।’

—শুক্রবার রাতে ই এম বাইপাস সংলগ্ন একটি হাসপাতালের কর্মীকে করোনার উপসর্গ থাকায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দিন সন্ধ্যায় কোয়ারান্টিনে পাঠানো হয়েছে দত্তাবাদের বাসিন্দা ওই যুবকের পরিবারের ৪ জনকে। ঘিরে দেওয়া হয়েছে ওই যুবকের বাড়ির চারপাশ।



Source link