coronavirus : সম্প্রীতির সেতু! মুসলিম কোভিড রোগীদের ইফতারের খাবার পৌঁছে দিলেন হিন্দু যুবকরা… – hindu youths arranging roza-iftar for muslims kept in isolation at hanumangarh dist hospital

0
20
Print Friendly, PDF & Email

এই সময় ডিজিটাল ডেস্ক: জয়পুরে ধর্মীয় সৌজন্যের নজির। হনুমানগড় জেলার ভাটনের শহরের মানুষের মুখে মুখে ফিরছে ভ্রাতৃত্বএই উদাহরণ। জেলা হাসপাতালে যে সব মুসলিমকে করোনা-সন্দেহে হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে, তাঁদের জন্যে প্রতিদিন রোজা-ইফতারের আয়োজন করছেন একদল হিন্দু যুবক।

ভাটনের কিংস ক্লাব এবং Bhuka Nahi Soye-এর জেলা স্তরের কমিটির যৌথ উদ্যোগে হাসপাতালে ভর্তি মুসলিম রোগীদের প্রতিদিন রোজা-ইফতার উপলক্ষ্যে পৌঁছে দেওয়া হচ্ছে ফল। জেলা হাসপাতালের প্রধান মেডিকাল আধিকারিক এস পি শর্মা জানিয়েছেন, শনিবার থেকে শুরু করে প্রতিদিন ফল এবং অন্যান্য খাদ্য সামগ্রীর প্যাকেট এঁরা তুলে দিচ্ছেন মুসলিম রোগীদের হাতে। এই গোটা কাজের দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নিয়েছেন Bhuka Nahi Soye কমিটির চেয়ারম্যান তরুণ বিজয়, ভাটনের কিংস ক্লাবের সভাপতি কুলভূষণ জিন্দল, সহ সভাপতি রোহিত আগরওয়াল এবং এক সদস্য আশিষ বিজয়। তরুণ বিজয় জানান, হনুমানগড় জেলায় চিরকালই সাম্প্রদায়িক সম্প্রীতির আবহাওয়া থেকেছে। ‘এই কঠিন সময়ে তাই যে সব মুসলিমরা হাসপাতালে ভর্তি আছেন এবং রোজা রাখছেন তাঁদের কাছে আমরা ফল পৌঁছে দিচ্ছি।’ যুবকদের এই উদ্যোগের তারিফ করেছেন মেডিকাল অফিসার ডা. এম পি শর্মা।



Source link