coronavirus : ফিরিয়ে দিয়েছে একের পর এক হাসপাতাল, দিল্লিতে করোনায় মৃত পুলিশকর্মী

0
24
Print Friendly, PDF & Email

coronavirus : ফিরিয়ে দিয়েছে একের পর এক হাসপাতাল, দিল্লিতে করোনায় মৃত পুলিশকর্মী – delhi cop dies in coronavirus after two hospitals allegedly turn him away

এই সময় ডিজিটাল ডেস্ক: তিনি নিজে পুলিশকর্মী। জীবনের ঝুঁকি নিয়ে এই কঠিন সময়ে পথে নেমে সবাইকে সচেতন করার চেষ্টা করেছেন। শেষ পর্যন্ত সেই মারণ ভাইরাসের যখন আক্রান্ত হলেন, তখন একের পর হাসপাতালে তাঁকে ফিরিয়ে দিতে কুণ্ঠা বোধ করেনি।

মঙ্গলবার রাম মনোহর লেহিয়া হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল দিল্লির প্রথম পুলিশকর্মীর। একের পর এক সরকারি হাসপাতাল ঘুরে প্রায় বিনা চিকিত্‍সায় প্রাণ হারালেন দিল্লি পুলিশের ৩১ বছরের কনস্টেবল অমিত কুমার। উত্তর পশ্চিম দিল্লির ভারত নগর পুলিশ স্টেশনে তিনি কর্মরত ছিলেন। মঙ্গলবার বিকেল থেকেই তাঁর শরীরে করোনার সংক্রমণ দেখা যায়।

পুলিশের গাড়ি জোগাড় করতে না পেরে তাঁর দুই সহকর্মী ব্যক্তিগত গাড়িতে তাঁকে প্রথমে বাবা সাহেব আম্বেদকর হাসপাতালে এবং পরে দীপ চাঁদ বন্ধু হাসপাতালে নিয়ে যান। কিন্তু কোথাওই তাঁকে ভর্তি করে নেওয়া বা চিকিত্‍সা করা হয় না। উচ্চ পদস্থ অফিসারদের ফোন করলে তাঁরাও কোনও সাহায্য করেন না বলে অভিযোগ।

Source link