হাজীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

0
15
Print Friendly, PDF & Email

প্রতীকী ছবিচাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার এলাকায় করোনার উপসর্গ নিয়ে এক নারী (৬০) মারা গেছেন। রোববার রাত ১১টায় পৌরসভার নিজ বাড়িতে তিনি মারা যান বলে নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, ওই নারী শ্বাসকষ্ট, পাতলা পায়খানা ও জ্বর নিয়ে রোববার দুপুরে মতলব আইসিডিআরবিতে ভর্তি হন। সেখানকার চিকিৎসক ওই বৃদ্ধার শরীরে করোনার উপসর্গ থাকতে পারে সন্দেহে স্বজনদের পরামর্শ দেন তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করার। কিন্তু তার পরিবার তথ্য গোপন রেখে বাড়িতে নিয়ে যান। সেখানে তাঁর মৃত্যু হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন। রাত সাড়ে ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৃত নারী শরীর থেকে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। রাতেই ইসলামিক ফাউন্ডেশন লাশ দাফনের ব্যবস্থা করে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এইচ এম শোয়েব আহমেদ চিশতি বলেন, ‘আমরা ওই নারীর নমুন পরীক্ষার জন্য সংগ্রহ করেছি।’

চাঁদপুরের সিভিল সার্জন মো. সাখাওয়াত উল্লাহ জানান, আজ সোমবার দুপুর পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত ৪৮ জন। এর মধ্যে সদরে ২৬, ফরিদগঞ্জে সাতজন, হাজীগঞ্জে চারজন, মতলব উত্তরে পাঁচজন, কচুয়ায় দুজন, হাইমচরে দুজন ও শাহরাস্তিতে দুজন। মতলব দক্ষিণ উপজেলায় এখনো করোনা আক্রান্ত কোনো রোগী শনাক্ত হয়নি।



Source link