শেরপুর জেলা ছাত্রলীগের প্রেস বিজ্ঞপ্তি

0
28
Print Friendly, PDF & Email

মো:এনামুল হক,স্টাফ রিপোর্টার,শেরপুর: আজ ২৩ এপ্রিল বৃহস্পতিবার শেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিল ও সাধারণ সম্পাদক মো:রেজাউল করিম এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখার অধীন প্রতিটি ইউনিট সমূহকে জরুরী বৈঠকের মাধ্যমে কমিটি গঠন ও কার্যক্রম বাস্তবায়ন নির্দেশ প্রদান করা হয়েছে।

কোভিড ১৯ করোনা ভাইরাসের কাছে সারা দুনিয়া যখন অসহায় বিশ্বের বড় বড় জ্ঞানী -বিজ্ঞানীরা যখন দিশেহারা,কঠিন দূর্ভিক্ষের পথে যখন পৃথিবী, বিশ্ব মানবতা যখন বিপর্যয় ঠিক তখনই শুরু হল ধান কাটা মৌসুম।

প্রকৃতির এ মহা বিপর্যয় কাটিয়ে উঠতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশ মোতাবেক শেরপুর জেলা ছাত্রলীগ নিজেদের সর্বস্ব বাজি রাখতে সদাপ্রস্তুত।

প্রকৃতির এ মহা বিপর্যয়ের মাঝেও শেরপুর জেলায় ৮৯,৩৬৩ হেক্টর জমিতে বোরো ধান বাম্পার ফলন হয়েছে।

কোভিড ১৯ এ উদ্ভূত এই পরিস্থিতিতে শ্রমিকের অপর্যাপ্ত আশঙ্কার কারনে কৃষকের কষ্টার্জিত এ ফসল নিরাপদে ঘরে তুলা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

এমতাবস্থায় শেরপুর জেলা ছাত্রলীগ কৃষকদের এ ফসল ঘরে তুলে দিতে বদ্ধ পরিকর।এর ধারাবাহিকতায় শেরপুর জেলা ছাত্রলীগ একযোগে ধান কাটা কর্মসূচি গ্রহন করেছে।

উক্ত কর্মসূচির আলোকে বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখার অধীন সকল ইউনিট সমূহকে আগামী ২৪ ঘন্টার মধ্যে জরুরী বৈঠক আহ্বান করে ইউনিয়ন এবং ওয়ার্ড় পর্যায়ে হট লাইন নম্বর চালু সহ ধান কাটার কমিটি গঠন ও এর কার্যক্রম দ্রুত বাস্তবায়নের নির্দেশ প্রদান করেছে শেরপুর জেলা ছাত্রলীগ।



Source link