লোক সমাগম নয় বাড়ি বাড়ি গিয়ে ত্রান দিলেন ছাত্র নেতা সুগত তালুকদার

0
17
Print Friendly, PDF & Email

Print Friendly, PDF & Email

তুফান চাকমাঃ প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রকোপে সারা দেশের ন্যায় রাউজান উপজেলার বিভিন্ন এলাকার নিম্ন অায়ের মানুষেরা কর্মহীন হয়ে পড়েছেন ঘরে বসে দুশ্চিন্তা দিন কাটছে তাদের। এসব মানুষদের পাশে দাড়িয়েছেন তরুন উদীয়মান একজন সমাজসেবক ছাত্রনেতা সুগত তালুকদার। তবে লোকসমাগম নয় বাড়ি বাড়ি গিয়ে ত্রান বিতরন করছেন তিনি।

ছাত্রনেতা সুগত তালুকদার বলেন,
এলাকার জন্য কিছু করা আমার নৈতিক দায়িত্ব ও কর্তব্য।আমি আমার সাধ্যমতো যতটুকু পারি নিজ উদ্যোগে সহযোগীতা করছি।সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণের কারনে অনেক পরিবার কর্মহীন ও অসহায় হয়ে পড়েছে।আমার খুবই ইচ্ছা হয় তাদের সার্বিক সহযোগীতা করি।

কিন্তু আমার আর্থিক কিছু সীমাবদ্ধতা থাকার কারনে সবাইকে দিতে পারছিনা।তাই সাধ্য অনুযোগী ১২টি পরিবারে ভোগ্যপণ্য সহযোগীতা করেছি।সম্ভব হলে আরো করব।তবে সকলের আর্শিবাদ থাকলে একদিন ব্যাপক আকারে এধরনের সহযোগীতা করতে পারব। সকলের আশীর্বাদই আমার পথ চলার সাহস।

তিনি আরো বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী।জননেত্রী শেখ হাসিনার নির্দেশনাকে বুকে ধারন করে রাজনীতি করি।আমাদের অভিবাবক রাঙ্গামাটির মাটি ও গণমানুষের নেতা জননেতা দীপংকর তালুকদার এমপি মহোদয়ের একজন অনুসারী হিসেবে নিজের প্রচেষ্টাকে কাজে লাগিয়ে রাজনীতির চর্চা করি।এতেই আমার প্রশান্তি।

প্রশাসন,জনপ্রতিনিধি সহ ব্যক্তি উদ্যোগে এভাবে এগিয়ে আসলে অবশ্যই এই ধরনের মহামারি করোনা ভাইরাসের কারনে কর্মহীন ও দরিদ্র পরিবারগুলোর কিছুটা হলেও দারিদ্রতা নিরারন হবে।



Source link