লকডাউনে দেশ: রাতের অন্ধকারে সবজি গাড়ির আড়ালে পাচার হচ্ছে মদ – Kolkata24x7

0
19
Print Friendly, PDF & Email

Demo pic

স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: করোনা মোকাবিলায় দেশজুড়ে লকডাউন। মদ বিক্রি সম্পূর্ণভাবে নিষিদ্ধ। আর ঠিক তখনই রাতের অন্ধকারে বাঁকুড়া শহর সংলগ্ন ভাদুলের ওয়েস্ট বেঙ্গল স্টেট বেভারেজস্ কর্পোরেশনের ওয়েব হাউস থেকে সাতটি ছোটো গাড়িতে বিদেশী মদ পাচার হচ্ছিল। বিষয়টি স্থানীয় মানুষের নজরে আসতেই বাঁকুড়া সদর থানায় খবর দেন। রাতেই পুলিশ ওই সাতটি গাড়ি আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দা সাধন ব্রহ্মচারী বলেন, যে সাতটি গাড়ি আমরা আটক করেছি কোনওটিতে সব্জী গাড়ি, আবার কোনওটিতে মেডিসিন লেখা ছিল। এই মদ পাচারের ঘটনায় বড়সড় কোনও চক্র যুক্ত আছে বলে দাবি করেন তিনি।

সিমলাপালের পার্শ্বলা এলাকার সরকার অনুমোদিত মদের দোকানের মালিক জগবন্ধু মালের দাবি, সরকারী বৈধ কাগজপত্র নিয়েই তারা মদ নিয়ে যাচ্ছেন। কিন্তু কি কারণে পুলিশ তাদের থানায় নিয়ে এসেছে তার সদুত্তর দিতে পারেননি তিনি। একই দাবি করেন আরও এক মদ বিক্রেতা চন্দন আচার্যও। তিনি বলেন, সরকারি অনুমোদন নিয়েই সরকারি গোডাউন থেকে নিয়ে যাচ্ছি।

কিন্তু এখন জেলাজুড়ে একটাই প্রশ্ন, লক ডাউনে সারা রাজ্যে যখন মদ বিক্রি নিষিদ্ধ তখন এই বিপুল পরিমান মদ কোথায় যাচ্ছিল। এর উত্তর খুঁজছে পুলিশ।



Source link