মদিনা ব্রিকফিল্ড আধিপত্যে ২ খুনের মামলার আসামি ক্রসফায়ারে নিহত

0
11
Print Friendly, PDF & Email

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের ইলশায় মদিনা ব্রিকফিল্ড আধিপত্যে ডাবল মার্ডার আসামি ক্রসফায়ারে নিহত হয়েছে। এই ঘটনায় ওসিসহ ৮ পুলিশ আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১টি দেশিয় তৈরি আগ্নেয়াস্ত্র ও ৩টি কিরিচ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ মে) দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের নাম নুরুল আনচার প্রকাশ কালু (৪০)। সে উপজেলার ইলশা গ্রামের দলিলুর রহমানের পুত্র ও মামলার প্রধান আসামি মদিনা ব্রিকফিল্ডের মালিক নুরুল আবছারের ছোট ভাই।

আহত পুলিশ সদস্যরা হলেন- বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার, বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আজিজুল বারী, এসআই নাজমুল হক, এসআই মো. মুজিবুর রহমান, কন্সটেবল মো. শফিকুল ইসলাম, মো. রাসেল, ইয়ামিন আরাফাত, মেহেদী হাসান । আহতরা বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

পুলিশ জানায়, ইলশা গ্রামের দুইজন মাদ্রাসা ছাত্র খুনের ঘটনায় শুক্রবার রাতে অন্তত ৪০ জনের পুলিশ বাহিনী অভিযান পরিচালনা করে। পুলিশ হত্যা মামলার ১ নম্বর আসামি মদিনা ব্রিক ফিল্ডের মালিক নুরুল আবছারের ব্রিক ফিল্ডে পৌঁছালে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। ওই অবস্থায় পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে রণক্ষেত্রে রুপ নেয়। এক পর্যায়ে গুলিবিনিময় বন্ধ হলে ব্রিক ফিল্ড এলাকায় হত্যা মামলার ৩ নম্বর আসামি নুরুল আনচার প্রকাশ কালুর লাশ পাওয়া যায়। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার হয়।

এর আগে মঙ্গলবার (১২ মে) দিবাগত রাত ১০টায় ব্রিকফিল্ডের মাটি নিয়ে বিরোধে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন বাহারছড়া ইউনিয়নের ইলশা গ্রামে দুই মাদ্রাসা ছাত্র মাওলানা মো. খালেদ বিন ওয়ালিদ (২৩) ও মাওলানা হাফেজ ইব্রাহিম (২২)। এ ঘটনায় এমবিএম ব্রিকফিল্ডের মালিক দিদারুল আলম ঝুন্টু বাদি হয়ে মামলা দায়ের করেন। ২৪ জনকে আসামি করে দায়ের করা মামলায় প্রধান আসামি করা হয় মদিনা ব্রিকফিল্ডের মালিক নুরুল আবছারকে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!



Source link