বিনামূল্যে সবজি বিতরণ করছে চসিকের সাবেক কাউন্সিলর আব্দুল মালেক

0
48
Print Friendly, PDF & Email

Print Friendly, PDF & Email

মুজিব উল্ল্যাহ্ তুষার ঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গোটা বিশ্বে বইছে লাশের মিছিল। ক্ষুদ্র এ অণুজীবটির কাছে পরাস্থ সব দেশ। এমন সঙ্কটের মুহুর্তে দুঃস্থ ও অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন চসিকের ২২ নং এনায়েত বাজার ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও চার বারের সাবেক সফল কাউন্সিলর আব্দুল মালেক । ২২ নং এনায়েত বাজার ওয়ার্ডের বিভিন্ন এলাকায় অসচ্ছল পরিবারগুলোর মধ্যে বিনামূল্যে সবজি বিতরণ করেন তিনি।

এনায়েত বাজার এলাকার অসচ্ছল প্রত্যেক পরিবারকে প্রয়োজন অনুযায়ী সবজি দিয়ে সহায়তা করছেন। জানা যায়, অসহায় ও দুঃস্থদের সহযোগিতার লক্ষ্যে সাবেক কাউন্সিলর আব্দুল মালেক ও তার সঙ্গীয় নেতাকর্মীরা এ কার্যক্রম পরিচালনা করেন। তারা ভ্যানে মিষ্টি কুমড়া, টমেটো,চিচিঙ্গা, লাউ,লালশাক ও বাঁধা কপি নিয়ে ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বিতরণ করছেন।

কাউন্সিলর প্রার্থী ও সাবেক কাউন্সিলর আব্দুল মালেক বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে মানুষকে নিরাপদ রাখার লক্ষ্যে দেশে লকডাউন ঘোষণা করা হয়েছে। লকডাউনের কারণে সমাজের অসহায় মানুষদের যেন না খেয়ে থাকতে হয়। সেজন্য অসহায় মানুষের সেবাই আমি ও আমার কর্মীরা এলাকার বিভিন্ন বাসা, বাড়িতে বিনামূল্যে সবজি বিতরণ করছি।

এছাড়াও এনায়েত বাজার এলাকার ৩৬০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বাসায় বাসায় পৌঁছে দেন তিনি। মানুষ বাঁচলে টিকে থাকবে মানবতা। আসুন আমরা সবাই মিলে খেটে খাওয়া অসহায়,হত দরিদ্র মানুষের পাঁশে দাঁড়ায়।

এর আগে করোনা ভাইরাস প্রতিরোধে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক এবং জীবাণুনাশক স্প্রে বিতরণ করেছিলেন সাবেক এই কাউন্সিলর।



Source link