প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে নিজের বেতন অনুদান দিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

0
19
Print Friendly, PDF & Email

Print Friendly, PDF & Email

এজি কায়কোবাদ, বিশেষ প্রতিনিধি, গাজীপুরঃ করোনা ভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল (গাজীপুর ২ আসনের সাংসদ) তার এক মাসের বেতন প্রদান করেছেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন- করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও বিভিন্ন দপ্তর/সংস্থা-এর সব কর্মকর্তা ও কর্মচারীর এক দিনের বেতন ও আমার এক মাসের বেতন প্রদান করছি।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, এ মন্ত্রণালয়ের অধীনস্থ বিভিন্ন দপ্তর, সংস্থার কর্মকর্তা-কর্মচারীরা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে একদিনের বেতন দিলেও এ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি দিয়েছেন তার এক মাসের বেতন।

এ উপলক্ষে বুধবার গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে অংশ নেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস অনুদানের চেক গ্রহণ করেন।

আমার সাথে আরোও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আকতার হোসেন এবং যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আখতারুজ জামান খান কবির।



Source link