নিজস্ব অর্থায়নে আলাউদ্দিন চৌধুরী’র নগদটাকাসহ ত্রাণ বিতরণ

0
13
Print Friendly, PDF & Email

Print Friendly, PDF & Email

মোঃ রাসেল হোসাইনঃ করোনা ভাইরাসের কারণে গোটা বিশ্ব আজ নিস্তব্ধ হয়ে পড়েছে। যত সময় যাচ্ছে, ততই মৃত্যুর হার বাড়ছে । লাগামহীন হয়ে পড়েছে এই ভাইরাস। দ্বিতীয় বিশ্ব যুদ্ধকেও হার মানাতে যাচ্ছে। বাংলাদেশ এর বাহিরে নেই। বাংলাদেশে মৃত্যু ও আক্রান্তের তালিকা দীর্ঘ হচ্ছে।

প্রতিদিন নতুন করে মানুষ আক্রান্ত হচ্ছে। সেদিক থেকে বাংলাদেশও এখন কম ঝুকিতে আর নেই। এই ঝুকি ও মৃত্যু কমাতে এবং সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা মেনে নিজ ঘরে অবস্থান করছে দেশের মানুষ।

বর্তমানে বন্ধ রয়েছে শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা বাণিজ্য, বেসরকারী সকল প্রতিষ্ঠান, দিন মজুরী ও যানবাহন চলাচলও। এতে কর্মহীন হয়ে পড়েছেন দিনমজুর, শ্রমিক, রিকশাচালকসহ দুস্থ ও অসহায় পরিবারের সদস্যরা। খাদ্য সংকট দেখা দিয়েছে তাদের ঘরে।

সবদিক বিবেচনা করে অসহায়, দুস্থ মানুষদের মাঝে নগদটাকাসহ ত্রাণ বিতরণ করেন পূর্ব বড় ভেওলা ইউনিয়ন যুবলীগের সভাপতি এম,ডি আলাউদ্দিন চৌধুরী।

তিনি পূর্ব বড় ভেওলায় ৪ ওয়ার্ডে প্রায় ১০০০ মানুষের মাঝে নগদটাকাসহ ত্রাণ বিতরণ করেন।আলাউদ্দিন চৌধুরী বলেন আমি ব্যবসা করে যে টাকা ইনকাম করেছি তার ৭০% টাকা গরীব, অসহায় মানুষের জন্য বিলিয়ে দিয়েছি।ইনশাআল্লাহ আমি সবসময় অসহায়, গরীবদের পাশে আছি।

আমার স্বল্প সহযোগিতায় তাদের মুখে হাসি ফুটাতে চায়।সবাই আমার জন্য দোয়া করবেন।তিনি আরো বলেন- এই করুন পরিস্থিতিতে সবাই ঘরে অবস্থান করার জন্য অনুরোধ করেন। তিনি(আলাউদ্দিন চৌধুরী) কয়েকদিন পরে আরো কয়েকটি ওয়ার্ডে ত্রাণ দিবেন বলে আশ্বাস দিয়েছেন।



Source link