তামিমের আড্ডায় এবারের চমক উইলিয়ামসন

0
7
Print Friendly, PDF & Email

করোনাকালে সব ধরনের ক্রিকেট স্থগিত। অবসরের এই সময়ে বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল দেশি-বিদেশি বিভিন্ন ক্রিকেটারদের নিয়ে ফেসবুকে নিয়মিত লাইভ আড্ডার আয়োজন করছেন। এবার সেই আড্ডায় অতিথি হয়ে আসবেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। ২১ মে দুপুর ৩টায় শুরু হবে তাদের আড্ডা। বরাবরের মতো জানা যাবে সাফল্যের পেছনের গল্প এবং ক্রিকেটারদের অজানা নানা তথ্য। এখন পর্যন্ত সবকটি লাইভ রাত সাড়ে ১০টায় করেছেন তামিম। তবে নিউজিল্যান্ডের সঙ্গে বাংলাদেশের সময়ের পার্থক্যের কারণে এদিন দুপুরে শোটি করবেন তিনি।

করোনাভাইরাসের তাণ্ডবলীলায় আপাতত ক্রিকেট বন্ধ। ব্যাট-বলের রোমাঞ্চকর লড়াই দেখা থেকে বঞ্চিত হচ্ছেন দেশের কোটি ক্রিকেটপ্রেমী। উপরন্ত জীবননাশের শঙ্কায় ভুগছেন তারা। তাদের একটু আয়েশ দিতেই মূলত ফেসবুক লাইভ সেশন শুরু করেন তামিম। বাংলাদেশ উইকেটরক্ষ-ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে দিয়ে তুমুল জনপ্রিয়তা পাওয়া এ অনুষ্ঠানের সূচনা করেন তিনি।

মঙ্গলবার তামিমের লাইভ আড্ডায় বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদিন নান্নু এবং আকরাম খানের সঙ্গে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন পাকিস্তানের সাবেক লিজেন্ড ফাস্ট বোলার ওয়াসিম আকরাম।

তামিমের নিয়মিত ফেসবুক আড্ডায় সোমবার (১৮ মে) উপস্থিত হয়েছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। গত শুক্রবার (১৫ মে) আরেক ভারতীয় ব্যাটসম্যান রোহিত শর্মাকে লাইভে এনেছিলেন তামিম। এর আগে চমক হিসেবে প্রথম বিদেশি ক্রিকেটার দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিসের সঙ্গে লাইভে আড্ডা দেন এই বাঁহাতি ওপেনার।

শুরুর দিকে তামিমের অতিথি হয়ে আসেন মাশরাফি বিন মুর্তজা, মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও নাসির হোসেন। পরে তার সঙ্গে আড্ডা দেন মুমিনুল হক, তাইজুল ইসলাম, লিটন দাস, সৌম্য সরকার ও শফিউল ইসলাম।

মাঝপথে বাংলাদেশের সাবেক তিন ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন, নাইমুর রহমান দুর্জয় এবং হাবিবুল বাশারকে নিয়ে লাইভ সেশন চালান তামিম। ধীরে ধীরে অনুষ্ঠানটি জনপ্রিয় হয়ে ওঠে। ফলে দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশি তারকাদের দিকে হাত বাড়ান তিনি। তাতেও পান স্বতস্ফূর্ত সাড়া।



Source link