জঙ্গিপুরে করোনা আক্রান্ত ৩ পরিযায়ী শ্রমিক-সহ ৪ – Kolkata24x7

0
8
Print Friendly, PDF & Email

জঙ্গিপুর: মালদহের পর এবার মুর্শিদাবাদেও করোনায় সংক্রমিত তিন পরিযায়ী শ্রমিক-সহ ৪। ভিনরাজ্য থেকে জঙ্গিপুরে ফিরতেই তিনজনের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ে। করোনা আক্রান্ত ৩ পরিযায়ী শ্রমিক-সহ ৪ জন বহরমপুরের কোভিড হাসপাতালে ভর্তি রয়েছেন।

জঙ্গিপুরে এই প্রথম চারজনের একইসঙ্গে করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে। তাঁদের মধ্যে তিনজন ভিন রাজ্য ফেরত পরিযায়ী শ্রমিক। করোনা আক্রান্ত ওই পরিযায়ী শ্রমিকদের বাড়ি সুতির মহেন্দ্রপুরে।

দু’সপ্তাহ আগে দিল্লি থেকে ফেরেন তাঁরা। প্রত্যেকেরই জ্বর, সর্দি, কাশির উপসর্গ ছিল। তাঁদের প্রত্যেকেরই করোনা পরীক্ষা করা হয়। রিপোর্টে প্রত্যেকেরই করোনা পজিটিভ ধরা পড়ে।

corona virus -2

এই তিন পরিযায়ী শ্রমিক করোনা আক্রান্ত হওয়ার পাশাপাশি জঙ্গিপুরে আরও এক করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। তিনি জঙ্গিপুর মহকুমা হাসপাতালের স্বাস্থ্যকর্মী।

জঙ্গিপুর পুরসভার প্রতাপপুর কলোনির বাসিন্দা। তবে ওই ব্যক্তি কীভাবে মারণ এই ভাইরাসে আক্রান্ত হলেন সে ব্যাপারে কিছু জানা যায়নি। এমনকী সাম্প্রতিক সময়ে ভিনরাজ্য বা অন্যত্র যাওয়ার রেকর্ডও নেই তাঁর।

প্রতীকী ছবি

এদিকে, জঙ্গিপুর মহকুমায় এই চার করোনা আক্রান্ত আর যাঁদের সংস্পর্শে এসেছিলেন ইতিমধ্যেই তাঁদের চিহ্নিত করা হয়েছে। জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে, তাঁদের প্রত্যেককে কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করা হয়েছে।



Source link