ছাত্রলীগ এবং জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে ভ্রাম্যমাণ হাসপাতালের পথচলা শুরু

0
13
Print Friendly, PDF & Email

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার জেলা প্রশাসন এবং জেলা ছাত্রলীগের যৌথ উদ্যোগে করোনা কালিন সময়ে চিকিৎসা সুবিধার্থে পথচলা শুরু করলো ভ্রাম্যমাণ হাসপাতাল।

জেলা প্রশাসনের আয়োজনে ছাত্রলীগের সার্বিক সহযোগিতায় ২মে শনিবার সদর উপজেলা খুরুশকুল ইউনিয়নে করোনা দুর্যোগে ঘরবন্দী মানুষের চিকিৎসাদানের মাধ্যমে এই কর্মসূচীর শুভ উদ্ধোধন করা হয়।

 

জেলা ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক আহমদ জয় বলেন,করোনা দুর্যোগে ঘরবন্দী মানুষের চিকিৎসার জন্য কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ হসপিটাল। সেই সাথে করোনা রোগে আক্রান্ত ছাড়াও অন্যান্য রোগে যারা ভুগছেন, তারা যেন সঠিক চিকিৎসা পায় এই জন্য জেলা প্রশাসনের উদ্যোগে এই ক্ষুদ্র প্রয়াস।

এই ভ্রাম্যমাণ হসপিটালটির সাথে ডাক্তার এবং নার্স ছাড়া ও কক্সবাজার জেলা ছাত্রলীগের স্বেচ্ছাসেবী টিম সার্বক্ষণিক রোগীদের সেবায় নিয়োজিত থাকবে।জনসেবা মূলক এমন কাজে এগিয়ে আসার জন্য ছাত্রলীগের প্রতি প্রশাসনের পক্ষ থেকে ভূয়সী প্রশংসা করেন।

উক্ত “ভ্রাম্যমাণ হাসপাতালের” কার্যক্রম উদ্ধোধন করেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব জনাব হেলালুদ্দিন আহমদ ।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন,জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান,সিভিল সার্জন,বিএমএ জেলা সাধারণ সম্পাদক ডাঃ মাহাবুবুর রহমান, খুরুশকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন জসিম, জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয়।



Source link