চট্টগ্রামে কুকুর ছানাকে বাঁচালেন পুলিশ কনস্টেবল

0
35
Print Friendly, PDF & Email

Print Friendly, PDF & Email

বিবিসিনিউজ২৪,ডেস্ক ঃ চট্টগ্রামের কাপ্তাই রাস্তার মাথা গোলাপের দোকান এলাকায় বৃহস্পতিবার বিকেলে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করছিলেন পুলিশের এসএএফ শাখার কয়েকজন সদস্য। হঠাৎ পাশের খালে ঝপ করে কিছু একটা পতনের শব্দ শুনতে পেলেন দায়িত্বরত পুলিশ সদস্যরা। একজন ময়লায় গিজগিজ করা খালে ঝাঁপিয়ে পড়লেন। সাঁতরে গিয়ে একটি পলিথিনের ভেতর থেকে বের করে নিয়ে আসলেন একটা কুকুর ছানা। দূরে খালপাড়ে তখনো মা কুকুরটি দাঁড়ানো।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইতোমধ্যেই সেই ঘটনার কিছু ছবি ভাইরাল হয়েছে। হাজারো ফেসবুক ব্যবহারকারীর পক্ষ থেকে প্রশংসায় ভাসছেন পুলিশের এই সদস্য।

এ ব্যাপারে স্থানীয় বাসিন্দারা জানান, বিকেলে কাপ্তাই-নোয়াপাড়া সড়কে দায়িত্ব পালন করছিলেন কয়েকজন পুলিশ সদস্য। কেউ একজন পলিথিনে মুড়িয়ে একটি কুকুর ছানা খালে ফেলে দেন। এ সময় পাশেই মা কুকুরটি খালপাড়ে দাঁড়িয়ে চিৎকার করছিল। পরে একজন পুলিশ সদস্য খালে নেমে বাচ্চা কুকুরটিকে উদ্ধার করে নিয়ে এসে মা কুকুরের কাছে রেখে দেন। আমরা সবসময় এমন মানবিক পুলিশই দেখতে চাই।

পরে খোঁজ নিয়ে জানা গেছে, ওই পুলিশ সদস্যের নাম রাজিব কুমার রায়। তিনি পুলিশের এসএএফ শাখার কনস্টেবল। আছেন দামপাড়া পুলিশলাইন্সে।



Source link