যেভাবে পেতে পারেন ২০১৯ সালের এসএসসি পরীক্ষার ফলাফল

0
655
যেভাবে পেতে পারেন ২০১৯ সালের এসএসসি পরীক্ষার ফলাফল | 10 Minute Madrasah
যেভাবে পেতে পারেন ২০১৯ সালের এসএসসি পরীক্ষার ফলাফল | 10 Minute Madrasah

যেভাবে পেতে পারেন ২০১৯ সালের এসএসসি পরীক্ষার ফলাফল

এসএসসি পরীক্ষা শেষ হয়েছে। তাই এখন আপনি নিজেকে জিজ্ঞাসা করছেন কিভাবে এসএসসি ফলাফল 2019 পাবেন? এখানেই সমাধান। এসএসসি ফলাফল 2019 বিডি তিনটি উপায়ে পাওয়া যাবে এসএসসি ফলাফল 2019 যা এসএসএস 16২২২ তে পাঠিয়ে , শিক্ষা বোর্ড ওয়েবসাইট www.educationboardresult.gov.bd ব্রাউজ করে এবং শেষ উপায়টি আপনার স্কুল ক্যাম্পাস থেকে। আমি আপনাকে 2019 এর এসএসসি পরীক্ষার ফলাফল পাওয়ার উপায় ব্যাখ্যা করতে যাচ্ছি। তাই নিচের উল্লেখিত উপায় অনুসরণ করুন।

এসএসসি ফলাফল 2019 পাওয়ার তিনটি উপায়

অনেকেই তাদের এসএসসি ফলাফল অনলাইন মাধ্যমে খুঁজে পেতে ক্লান্ত বোধ করেন। সহজভাবে এসএসসি ফলাফল বিভিন্নভাবে কিভাবে সংগ্রহ করবেন তা কেউ জানে না। আমি এখানে আপনার সাথে শেয়ার করতে যাচ্ছি তিনটি উপায়ে এসএসসি ফলাফল 2019 মার্কশীট পেতে।

কোরআন ও হাদীসের ব্যাপক সমাহার

চল্লিশ হাদিস মুখস্ত করার ফযিলত পর্ব-২

এসএমএস এর মাধ্যমে এসএসসির ফলাফল

আপনি আপনার এসএসসি / বৃত্তিমূলক বা মাদ্রাসা বোর্ডের ফলাফল 16২২২ তে পাঠানোর মাধ্যমেই পেতে পারেন। এই ফলাফলটি পেতে আপনাকে আপনার মোবাইল ফোন Text Option Or Message এ যেতে হবে, তারপরে আপনার বোর্ডের নামের প্রথম 3 টি টাইপ করুন, তারপরে আপনার এসএসসি বোর্ড রোল টাইপ করুন , তারপর আপনার এসএসসি পরীক্ষার বছর টাইপ করুন এবং তারপর 16222 এ পাঠান। উদাহরণ: DHA 0273409 2019 .

এসএসসি ফলাফল পেতে পারেন www.educationboardresults.gov.bd ব্রাউজ করে

হ্যাঁ আপনি www.educationboardresults.gov.bd ভিজিট করে 2019 এর এসএসসি পরীক্ষার ফলাফল পেতে পারেন। এখানে আপনি ফলাফল প্রকাশনার তারিখেই ফলাফল পেতে পারেন। ২ টার পর সাধারণভাবে ফলাফল পাওয়া যাবে। যদিও সাইটটি দাবি করে যে এটি 2 টা পরে ফলাফল প্রকাশ করে তবে প্রকৃতপক্ষে আপনি 4 টা পরে ফলাফল পাবেন ।

হায়াত- মউত  -এর  সংঙ্গা,  হায়াত মউতের সূরত কেমন?

নাস্তিকদের প্রশ্নোত্তর : বান্দাকে খারাপ কাজ করা থেকে আল্লাহ তাআলা বাঁধা প্রদান করেন না কেন?

সহজ ধাপ হল সরাসরি স্কুল ক্যাম্পাসে গিয়ে SSC ফলাফল পাওয়া

এটি অন্যতম জনপ্রিয় উপায় যা এসএসসি শিক্ষার্থীদের অধিকাংশকে তাদের ফলাফল পেতে অনুসরণ করে। এটি শুধু আপনার স্কুলে যাওয়া ছাড়া আর শিক্ষক ঘোষণার জন্য অপেক্ষা করছে না। সাধারণত আপনি ফলাফলের দিন দুপুর ১ টার নাগাদ এর মধ্যে এই ফলাফল পেতে পারেন।

এসএসসি মত পাবলিক পরীক্ষা ফলাফল খুঁজে পেতে এইটি সবচেয়ে জনপ্রিয় উপায়। তাই আপনি কোনটা চয়ন করবেন তা সম্পূর্ণ আপনার উপর । কিন্তু আমি আপনাকে আপনার স্কুল ক্যাম্পাসে যাওয়ার জন্য সুপারিশ করতে পারি কারণ এটি খুবই আকর্ষণীয়। আপনি আপনার বন্ধুদের সাথে দেখা করতে পারেন এবং একে অপরের গল্পগুজব করতে পারেন। এবং সেখানে আপনার শিক্ষকদের সঙ্গে দেখা হবে এবং আপনার ফলাফল পেয়ে তাদের সঙ্গে মজা করতে পারেন।

10-Minute-Madrasah-Group-Join

আমি আশা করি আপনি আপনার এসএসসি পরীক্ষার ফলাফল 2019 সালের ফলাফল পেতে আপনার সর্বোত্তম পদ্ধতিটি ইতিমধ্যেই নির্বাচন করেছেন। এই তিনটি পদ্ধতিতে আপনার ২০১৯ সালেন মে মাসের প্রকাশিতব্য ফলাফল পেতে পারেন। আপনার বন্ধুদের সাথে এই পোস্ট শেয়ার করুন ।

আযান প্রসঙ্গে কুফরী বাক্যের ৮টি উদাহরণ

রমজানুল মোবারক এর ফযিলত ও বৈশিষ্ট্য

#SSC RESULT 2019 #shareThis